দর্শক শূন্য স্টেডিয়ামে মেসি ভক্ত সেলফি তুলতে মাঠে

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

করোনার কারণে দীর্ঘ দিন মাঠে নেই ফুটবল। ৯৭ দিন পর বার্সেলোনার জার্সিতে আবার মাঠে ফিরেছেন লিওনেল মেসির বার্সা। মাঠে ফুটবল ফিরলেও শর্তসাপেক্ষে মাঠে থাকতে পারবে না দর্শক। করোনার মহামারিতে গত শনিবার বন্ধ স্টেডিয়ামে রিয়াল মায়োর্কার মুখোমুখি হয় তাঁর দল বার্সেলোনা। কিন্তু অবাক করার বিষয় হলো, এই বন্ধ স্টেডিয়ামও মেসি ভক্তদের উত্তেজনা কেউ থামাতে পারেনি। দর্শকহীন ম্যাচে হঠাৎ করে এক ভক্ত মাঠে ঢুকে যায়। মাঠে ঢুকে প্রিয় তারকার সঙ্গে সেলফি তোলার আবদার করেন এই মেসিভক্ত!

শনিবার ( ১৩ জুন) লা লিগার তৃতীয় দিনের মতো খেলা চলছিলো। দর্শকহীন ম্যাচে কিছু সময়ের জন্য রোমাঞ্চ সৃষ্টি করলেন এক ভক্ত। ঘটনাটি ঘটে ম্যাচের ৫২ মিনিটে। মায়োর্কার মাঠ সন মইক্সে সব নিরাপত্তা ভেঙে মাঠে ঢুকে যান তিনি। সে সময় তার হাতে ফোন ছিল। করোনারকালে সামাজিক দূরত্বের বিষয়টিও মাথায় রাখেননি সেই ভক্ত। শুরুতে বার্সা ডিফেন্ডার জর্দি আলবা তারপর মেসির দিকেই আগানো শুরু করেছিলেন। মেসির কাছে যাওয়ার আগেই তাকে ধরে ফেলেন নিরাপত্তা রক্ষীরা। দুজন নিরাপত্তা কর্মী তাকে মাঠ থেকে বাইরে নিয়ে আসেন।

স্প্যানিশ সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, খেলাচলাকালীন সেই ভক্ত স্টেডিয়ামের দক্ষিণ প্রান্ত দিয়ে ঢুকে যান মাঠে। ফরাসি এই নাগরিক মেসির ভক্ত। প্রায় দুই মিটার উচ্চতার বেড়া লাফ দিয়ে পার হয়ে মাঠে প্রবেশ করেন তিনি।

আর্জেন্টিনার জার্সি পরে মাঠে ঢোকা লোকটি ছবিগুলো নাকি নিরাপত্তাকর্মীরা মুছে দিয়েছে বলে জানিয়েছেন তিনি, ‘মেসি আমার আদর্শ। ছবি তুলেছিলাম। পুলিশ মুছে দিয়েছে। সম্ভবত আমার বিরুদ্ধে অভিযোগ দাখিল হবে, কিংবা জরিমানা। কিন্তু অভিজ্ঞতাটা দারুণ ছিল।’