বাংলাদেশি চলচ্চিত্রের আইটেম গানে নোরা ফাতেহি

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহি বাংলাদেশের একটি চলচ্চিত্রের আইটেম গানে পারফর্ম করবেন বলে জানা গেছে। চলচ্চিত্রটির নাম ‘গ্যাংস্টার’। চলচ্চিত্রটি শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত হবে।

শাপলা মিডিয়া তাদের বলিউডের এজেন্টের মাধ্যমে নোরা ফাতেহির সঙ্গে যোগাযোগ করেছেন এবং নোরা ফাতেহি এই চলচ্চিত্রে কাজের ব্যাপারে নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন প্রযোজক সেলিম খান।

তবে, করোনাভাইরাসের কারণে এখনই চলচ্চিত্রটির কাজটি শুরু হবে না। পরিস্থিতি একটু ভালো হলেই চলচ্চিত্রটির কাজ শরু হবে বলে জানিয়েছেন প্রযোজক। এমনকি ‘গ্যাংস্টার’ চলচ্চিত্রে আর কে কে থাকছেন এখনও চূড়ান্ত করা হয়নি।

‘দিলবর দিলবর’, ‘গরমি’, ‘কামারিয়া’সহ বেশ কয়েকটি গানের পারফর্ম করে ভারতের পাশাপাশি বাংলাদেশেও পরিচিতি পেয়েছেন বলিউডি অভিনেত্রী নোরা ফাতেহি। ২০১৪ সালে ‘রোর: টাইগার্স অব দ্য সুন্দরবন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বলিউডে নায়িকা হিসেবে অভিষেক হয় তার। পরবর্তীতে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, রকি হ্যান্ডসাম, ভারত, ‘বাটলা হাউজ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের আইটেম গানে পারফর্ম করেছেন তিনি।

ইতিপূর্বে শাপলা মিডিয়ার অঙ্গ প্রতিষ্ঠান স্প্ল্যাশ মিডিয়ার প্রযোজনায় ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের একটি আইটেম গানে পারফর্ম করেছেন বলিউডের নায়িকা সানি লিওনি।

চলচ্চিত্রে সংগীতশিল্পী কোনালের গাওয়া ‘সানি সানি’ শিরোনামে গানে পারফর্ম করেছেন সানি লিওনি; মুম্বাইয়ে সেট ফেলে গানটির দৃশ্যধারণ করা হয়েছে।

তরুণ পরিচালক শামীম আহমেদের পরিচালনায় এতে অভিনয় করেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী, নবাগত শান্ত খানসহ অনেকে।

চলচ্চিত্রটির শুটিং শেষ হওয়ার পর ডাবিং চলছে; শিগগিরই মুক্তি পাবে বলে জানান প্রযোজক সেলিম খান।