দশ বছর পর আবার সুস্মিতা সেন

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, জুন ৮, ২০২০

বছর দশেক পর আবারও দর্শকদের কাছে ফিরছেন সুস্মিতা সেন । ইতিমধ্যেই পুরোদমে ওয়ার্কশপ করছেন এই অভিনেত্রী। সদ্য মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘আর্যা’। আর এতেই দর্শকরা নতুন মোড়কে আবিষ্কার করবেন এ অভিনেত্রীকে।
‘আর্যা’র হাত ধরেই ওয়েব ময়দানে পদার্পণ করতে চলেছেন সুস্মিতা সেন। সদ্য মুক্তি ওয়েব সিরিজের ট্রেলার দেখে সুস্মিতার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং মনে হয়েছে। আড়াই মিনিটের ট্রেলারেই তার ইঙ্গিতও পাওয়া গেছে।
এটি পরিচালনা করেছেন ‘নীরজা’খ্যাত পরিচালক রাম মাধুবনী। সুস্মিতার চরিত্রের নামই ‘আর্যা’। বহুদিন বাদে দেখা গেল চন্দ্রচূড় সিংকে। দীর্ঘ বিরতির পর তিনিও ফিরলেন। সিরিজে সুস্মিতার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ট্রেলারেই বেশ রোমাঞ্চের ইঙ্গিতও মিলল। ট্রেলারের প্রতিটি মুহূর্তে সুস্মিতা বুঝিয়ে দিয়েছেন যে দীর্ঘদিন পর্দায় তাকে দেখা না গেলেও তার ‘স্পার্ক’ এখনও কমেনি। বরং পর্দায় তিনি এখন আরও পরিণত।
তবে দীর্ঘদিন পর বলেই জীবনে প্রথমবারে মতো ওয়ার্কশপে নেমেছেন গুণী এই অভিনেত্রী। এর আগে কোনো দিন অভিনয়ের আগে তাকে ওয়ার্কশপ করতে হয়নি। গতবছরই অবশ্য ফের অভিনয়ে কামব্যাক করার কথা জানিয়েছিলেন সুস্মিতা সেন।
প্রসঙ্গত, ডাচ নাটক ‘পেনোজা’র অবলম্বনেই লেখা হয়েছে ‘আর্যা’র চিত্রনাট্য। ডিজনি হটস্টারে আগামী ১৯ জুন মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ।