মোনালিসার সাথে নতুন পরিচয়ে হৃদয় খান

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জুন ৪, ২০২০

হৃদয় খানকে সবাই চেনেন সংগীতশিল্পী এবং মিউজিক কম্পোজার হিসেব। এবার তিনি নিজেকে আত্মপ্রকাশ করেছেন নতুন পরিচয়ে। এবার তিনি নাম লিখিয়েছেন নির্মাতার খাতায়। নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য সিনেমা। নাম ‘ট্রাপড’। নির্মানের পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি।   এতে হৃদয়ের সঙ্গে অভিনয় করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা।

বেশ কিছুদিন আগেই সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে। আগামী ঈদুল আযহায় ছাড়া হবে সিনেমাটির গান। এরপর মুক্তি পাবে ‘ট্রাপড’। এটির শুটিং হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

হৃদয় খান জানিয়েছেন, প্রথমে সিনেমার গান মুক্তি দেওয়া হবে, এরপর সিনেমা। সিনেমাটি মুক্তি দেয়া হবে হৃদয় খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। গান-সিনেমা দুটো নিয়েই তিনি বেশ আশাবাদি।’

সিনেমায় হৃদয়ের কণ্ঠের ‘অচেনা’ শিরোনামের গানের কথা লিখেছেন আরিফ মোতাহার। গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি সুর-সংগীত করেছেন যথারীতি হৃদয় খান নিজেই।

সিনেমা নির্মাণ প্রসঙ্গে হৃদয় খান বলেন, ‘শৈশব থেকেই ভিডিওগ্রাফির প্রতি আমার মোহ ছিল। সংগীতের আগে থেকে ভিডিওগ্রাফি করি। তবে কেবলই শখের বসে। ভিডিও সম্পাদনা, কালার গ্রেডিংয়ের কাজও করেছি টুকটাক। কিন্তু নিজে অভিনয় ও পরিচালনা করাটা সত্যিই কঠিন। তবে সবখানে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি, সবসময়। এখানেও সেই চেস্টার কমতি ছিল না।’