মেসির আইফোনে সোনার কভার! 1

মেসির আইফোনে সোনার কভার!

কভারের উপরে লেখা এবং ‘১০’ সংখ্যাটি স্পষ্ট করেই বলে দিচ্ছে, এই আইফোনটির মালিক লিওনেল মেসি। কিন্তু যদি প্রশ্ন করা হয় মেসির এই অত্যাধুনিক আইফোনটিকে আরও বিশেষ করে তোলা কভারটি কিসের তেরি?

উত্তর খোঁজার জন্য আপনাকে অযথা মাথা ঘামাতে হবে না। মেসির পরিবারের পক্ষ থেকেই উত্তরটা সবাইকে জানিয়ে দেওয়া হয়েছে। মেসির এই আইফোনের কভারটি সোনার!

সত্যিই তাই। কাড়ি কাড়ি টাকা ঢেলে তারা জীবনে কত রকমের সখই তো পূর্ণ করেন। সামান্য কিছু টাকার জন্য নিজের অত্যাধুনিক আইফোনকে সোনার পাতের তৈরি কভার পরানোর ছোট্ট সখটা অপূর্ণ থাকবে কেন। তাই নিজের ‘এক্সএস ম্যাক্স’ মডেলের অত্যাধুনিক আইফোনের উপরের কভারটি ২৪ ক্যারেট সোনা দিয়ে বানিয়েছেন তিনি।

সোনার কভারটিকে বিশেষত্ব দিতে বাড়তি কিছু কাজও করেছেন তিনি। উপরে যেমন লিখে নিয়েছেন নিজের নাম এবং জার্সি নম্বর। যাতে অন্য কেউ আইফোনটিকে নিজের বলে দাবি করতে না পারেন। সোনার কভারটির বিশেষত্ব আছে আরও।

মেসি যে বার্সেলোনা ও আর্জেন্টিনার খেলোয়াড়, কভারে রয়েছে সেই পরিচয়ও। কভারের পেছনের অংশে ক্লাব বার্সেলোনা ও আর্জেন্টিনা জাতীয় দলের ‘ব্যাজ’ লাগিয়েছেন মেসি। এমনকি পেছনের অংশে তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো এবং তিন ছেলে থিয়াগো মাতেও এবং সিরোর নামও লিখে নিয়েছেন।

বলা যায় আইফোনের সোনার কভারটিতে মেসির সংক্ষিপ্ত বৃত্তান্তই ফুটিয়ে তোলা হয়েছে।

সুত্র : একুশে টেলিভিশন

Add your comment

Your email address will not be published.