উলিপুরের শিশু শিল্পী অর্জনের সাফল্য 1

উলিপুরের শিশু শিল্পী অর্জনের সাফল্য

কামরুজ্জামান স্বাধীন :

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯ এর শুভ উদ্বোধন এবং আন্তঃ প্রাথমিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮ এর বিজয়ীদের মাঝে পদক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসনিার কাছ থেকে ব্রোঞ্চ পদক ও পুরুস্কার গ্রহন করেছে উলিপুরের শিশু শিল্পী সৌর্য্যদীপ্ত পোদ্দার র্অজন।

জাতীয় লোকসংগীত বিষয়ে তৃতীয় স্থান অধকিার করায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মলন কেন্দ্রে বুধবার (১৩ মার্চ) শিশু শিল্পী অর্জনের হাতে ব্রোঞ্চ পদক, সনদ ও পুরুস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শিশু শিল্পী অর্জনের জন্ম ২০১০ সালরে ১৬ র্মাচ। জীবন কুমার পোদ্দার- সুস্মিতা বনিক (লিপী) দম্পত্তির একমাত্র সন্তান র্অজন, তিন বছর বয়স থেকেই সংগীত র্চচা শুরু করেন। বাবা জীবন কুমার পোদ্দার পেশায় আরডিআরএস’র উন্নয়ন র্কমী এবং বাংলাদেশ বেতার ও টেলিভিশনের লোকসংঙ্গীত শিল্পী। অর্জন উপজেলা, জেলা, বিভাগীয় ও রংপুর বেতারে শিশু শিল্পী হিসেবে কবিতা আবৃত্তি, ছড়াগান এবং ভাওয়াইয়া গান সাফল্যের সহিত পরিবেশন করে আসছে।

এছাড়াও র্অজন গত ২০১৮ সালে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা র্কতৃক আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জাতীয় পর্যায়ে ২য় স্থান অধিকার করে রৌপ্য পদক লাভ করেছে।

র্অজন ইতিমধ্যে রংপুর জেলা, বিভাগ ও জাতীয় পর্যায় মিলিয়ে প্রায় ৩০ টির বেশি পুরস্কার লাভ করেছে।

লেখাপড়ার পাশাপাশি র্অজন বড় হয়ে সুষ্ঠু ধারার লোকসঙ্গীতে একজন গুণী শিল্পী হয়ে উঠতে চায়।

Add your comment

Your email address will not be published.