স্বাধীনতা দিবস ভলিবলে 'বিজিবি বিমান ও নৌবাহিনীর' জয় 1

স্বাধীনতা দিবস ভলিবলে ‘বিজিবি বিমান ও নৌবাহিনীর’ জয়

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় চলছে ‘ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০১৯।’ আজ শনিবার প্রতিযোগিতার তৃতীয় দিনে শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে জয় পেয়েছে বিমানবাহিনী, বিজিবি ও নৌবাহিনী।

‘খ’ গ্রুপের ম্যাচে বাংলাদেশ বিমান বাহিনী ২৫-১০, ২৫-১৮, ২৫-১১ পয়েন্টে ৩-০ সেটে ফায়ার সার্ভিসকে পরাজিত করেছে। এই গ্রুপের অপর ম্যাচে বর্ডার গার্ড বাংলাদেশ ২১-২৫, ২৫-১৯, ২৫-১৯, ২৫-২২ পয়েন্টে ৩-১ সেটে বিকেএসপিকে হারিয়েছে। ‘ক’ গ্রুপের ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী ২৫-২০, ২৫-১২, ২৫-১০ পয়েন্টে ৩-০ সেটে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে। এই গ্রুপের অপর ম্যাচে জয় পেয়েছে সেনাবাহিনী। বাংলাদেশ আনসার হেরেছে।

আগামীকাল রোববার দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকেল ৩ টায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিপক্ষ বিকেএসপি। আর বিকেল সাড়ে চারটায় বিমান বাহিনীর প্রতিপক্ষ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এই ম্যাচে যে দল জয় পাবে তারা যাবে সেমিফাইনালে। পরাজিত দলটি বিদায় নিবে টুর্নামেন্ট থেকে। অবশ্য সেমিফাইনালে ইতিমধ্যে এক পা দিয়ে রেখেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, সেনাবাহিনী ও নৌবাহিনী।

৭ দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৩ মার্চ পর্যন্ত এবারের এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বাংলাদেশ আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিকেএসপি অংশগ্রহণ করেছে।

৭ থেকে ১১ মার্চ পর্যন্ত গ্রুপ পর্বের খেলাগুলো অনুষ্ঠিত হবে। ১২ মার্চ হবে দুটি সেমিফাইনাল। ১৩ মার্চ হবে তৃতীয় স্থান নির্ধারণী ও ফাইনাল।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ট্রফি, মেডেল ও ২০ হাজার, রানার্স-আপ দল ট্রফি, মেডেল ও ১৫ হাজার ও তৃতীয় স্থান অধিকারকারী দল ট্রফি ও ১০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া সেরা এ্যাটাকার, সেরা সেটার, সেরা ডিফেন্ডার ও সেরা লিবারুকে প্রত্যেককে ৫ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হবে। তাদের প্রত্যেককে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার চ্যানেল২৪। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

সুত্র : রাইজিংবিডি

Add your comment

Your email address will not be published.