১০ বছর অবরুদ্ধের পর মুক্তি পাচ্ছে 'বেহুলা'

১০ বছর অবরুদ্ধের পর মুক্তি পাচ্ছে ‘বেহুলা’

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে রিয়াজ রনি পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বেহুলা’। ছবিটি মুক্তির জন্য ১০ বছর সময় অপেক্ষা করতে হয়েছে এর নির্মাতাকে। সমাজ, ধর্ম ও রাষ্ট্রীয় মূল্যবোধের অবক্ষয় চলচ্চিত্রটির মূল বিষয় হওয়ায় নির্মাণকালে এর মুক্তি দেয়া সম্ভব হয়নি।

১০ বছর অবরুদ্ধের পর মুক্তি পাচ্ছে 'বেহুলা'

বেহুলা’ চলচ্চিত্রের একটি দৃশ্য। ছবি সূত্র- প্রযোজনা প্রতিষ্ঠান

অধ্যাপক-কবি আশরাফুজ্জামান বাবুলের গল্পে বেহুলা’র প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায় ও রিফাত চৌধুরী। এছাড়াও কবি আসলাম সানীকে দেখা যাবে এ চলচ্চিত্রে। আগামী ১৯ মে বেহুলা’র ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে আফরাজ কমিউনিকেশনস-এর ইউটিউব ভিত্তিক

Reaz Roni

পরিচালক- রিয়াজ রনি

চ্যানেল ATube-এ। এরই মধ্যে ডিজিটাল প্রচারনার সকল আনুষ্ঠানিকতা চুড়ান্ত করা হয়েছে। বিনা কর্তনেই চলচ্চিত্রটি দেখানোর কথা জানিয়েছেন নির্মাতা রিয়াজ রনি।

৪০ মিনিট ব্যাপ্তিকালের চলচ্চিত্রটির নাম ভূমিকায় অভিনয় করেছেন হাসনা হেনা। অন্যান্য চরিত্রে রয়েছেন আব্দুল মালেক, ইব্রাহিম খালেদ, তাহমিনা জাফর ও হেদায়েত হোসেন। চলচ্চিত্রটির আবহ সঙ্গীত করেছেন সঙ্গীত পরিচালক ফরিদ আহমেদ। চিত্রগ্রহণে আনোয়ার হোসেন এবং সম্পাদনায় হারুদ-অর-রশিদ ও কামাল পাশা। প্রযোজনা: হাবিবুল ইসলাম চৌধুরী।

চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি রিয়াজ রনি দীর্ঘদিন সাংবাদিকতা করেছেন। আবৃত্তির পাশাপাশি বিজ্ঞাপন ও তথ্যচিত্রে কন্ঠ দেন নিয়মিত। বর্তমানে তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের বার্তা প্রযোজক হিসেবে কর্মরত।

Add your comment

Your email address will not be published.