বায়োপিক দিয়ে বলিউডে পা রাখবেন কীর্তি সুরেশ 1

বায়োপিক দিয়ে বলিউডে পা রাখবেন কীর্তি সুরেশ

ভারতের তামিল, তেলেগু, মালায়ালাম ভাষার অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন অভিনেত্রী কীর্তি সুরেশ। কিছুদিন আগে গুঞ্জন শোনা যায়, বলিউডে অভিষেক হতে যাচ্ছে কীর্তির। অবশেষে গুঞ্জন সত্যি হতে যাচ্ছে। ভারতীয় ফুটবল দলের সাবেক কোচ সৈয়দ আব্দুল রহিমের বায়োপিক দিয়ে বলিউডে পা রাখবেন এই অভিনেত্রী।

বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য রচনা করছেন সাইওয়েন কুয়দ্রাস। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন অমিত শর্মা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে কীর্তি সুরেশ বলেন, ‘ভারতের ইতিহাস থেকে সৈয়দ আব্দুল রহিমের অধ্যায় মানুষ ভুলে গেছেন। আমি আনন্দিত যে, এই পরিচালক সিনেমায় তার গল্প বলছেন।’

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন বনি কাপুর, আকাশ চাওলা এবং অরুনবা জয় সেনগুপ্ত। কীর্তি সুরেশ প্রসঙ্গে বনি কাপুর বলেন, ‘তেলেগু, তামিল ও মালায়ালাম সিনেমার সফল অভিনেত্রী কীর্তি সুরেশ। এই বায়োপিকে তার উপস্থিতি দক্ষিণের সঙ্গে আমাদের সম্পর্ক আরো মজবুত করবে।’

জানা যায়, ১৯৫০ থেকে ১৯৬৩ সাল পর্যন্ত ভারতীয় ফুটবল দলের গৌরবময় অধ্যায় সিনেমাটির গল্পে তুলে ধরা হবে। এতে ভারতীয় ফুটবল দলের সাবেক কোচ সৈয়দ আব্দুল রহিমের চরিত্রে অভিনয় করবেন অজয় দেবগন। আর সৈয়দ আব্দুল রহিমের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন কীর্তি সুরেশ।

কীর্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সরকার’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন বিজয়। এ. আর. মুরুগাদোস পরিচালিত সিনেমাটি গত বছরের শেষের দিকে মুক্তি পায়। এ দিকে শোনা যাচ্ছে, একই পরিচালকের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কীর্তি। এতে রজনীকান্তের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন তিনি। এছাড়া মালায়ালাম ও তেলেগু ভাষার দুটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন এই অভিনেত্রী।

২০০০ সালে মালায়ালাম ভাষার ‘পাইলট’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন কীর্তি সুরেশ। এরপর আরো বেশ কটি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি। ২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘গীতাঞ্জলি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন কীর্তি। এরপর তার অভিনীত ২০টি সিনেমা মুক্তি পেয়েছে।

সুত্র : রাইজিংবিডি

Add your comment

Your email address will not be published.