বইমেলায় ডিএমপি’র সুপেয় পানি ও ‘লস্ট এন্ড ফাউন্ড সেন্টার’ সেবা 1

বইমেলায় ডিএমপি’র সুপেয় পানি ও ‘লস্ট এন্ড ফাউন্ড সেন্টার’ সেবা

১লা ফেব্রুয়ারি’১৮ থেকে বাঙালি জাতির প্রাণের মেলা “অমর একুশে বইমেলা” শুরু হয়েছে। ইতিমধ্যে দর্শণার্থী, লেখক ও প্রকাশকদের আনাগোনায় জমজমাট হয়ে উঠেছে মেলা প্রাঙ্গণ।

প্রতিবছরের ন্যায় এবছরও আনন্দঘন ও প্রাণোচ্ছ্বল পরিবেশে অমর একুশে বইমেলা উদযাপনের লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ নিশ্ছিদ্র ও কঠোর নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহন করেছে।

নগরবাসীকে নিশ্ছিদ্র নিরাপত্তা দেয়ার পাশাপাশি মানবিকতাকে নিজের মধ্যে লালন করে সেবা দিয়ে যাচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

প্রতিবছরের ন্যয় এবারও বইপ্রেমীদের সেবার্থে তাদের তৃষ্ণা মেটানোর জন্য বিনামূল্যে সরবরাহ করা হচ্ছে সুপেয় খাবার পানি। সেই সাথে রয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মানবিক উদ্যোগের আরেকটি সেবা ‘লস্ট এন্ড ফাউন্ড সেন্টার’।

বিশুদ্ধ খাবার পানিঃ

লেখক, প্রকাশক ও শিশু-কিশোরসহ সর্বস্তরের মানুষের স্পন্দিত অংশগ্রহণে মুখরিত বইমেলা। আবেগ-উচ্ছ্বাস আর ভালবাসায় পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে চলবে প্রাণচাঞ্চল্যে ভরা বইপ্রেমী মানুষের সরব উপস্থিতি। বইমেলায় ঘুরতে আসা নারী, শিশু ও বয়োজ্যেষ্ঠদের সেবার্থে তাদের তৃষ্ণা মেটানোর জন্য প্রতিবছরের ন্যয় এবারও বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

লস্ট এন্ড ফাউন্ড সেন্টারঃ

বইমেলায় আপনার প্রিয়জনকে নিয়ে এসে প্রচন্ড ভিড়ের মাঝে তাকে হারিয়ে ফেললে ঘাবড়ানোর কিছু নেই। আপনার প্রিয়জনকে খুঁজে দিতে ডিএমপি’র রয়েছে ‘লস্ট এন্ড ফাউন্ড সেন্টার’।

ভাবছেন এটা আবার কোথায়? সেখানে যেয়ে কিভাবে সাহায্য পাবো? আপনার সব ভাবনা দূর করতে সবসময় নিয়োজিত রয়েছে দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার।

কেউ হারিয়ে গেলে আপনি মেলায় স্থাপিত পুলিশ কন্ট্রোল রুমে ‘লস্ট এন্ড ফাউন্ড সেন্টারে’ যোগাযোগ করে হারানো ব্যক্তির বর্ণনা বলুন। পুলিশ আপনার প্রিয়জনকে খুঁজে পেতে সাহায্য করবে।

আপনার অভিযোগটি দ্রুত জানান বইমেলায় অবস্থিত পুলিশ কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে। যোগাযোগ করুন এই নম্বরসমূহে, ০১৭৭৮-৯৬৬৮৯৫ (বাংলা একাডেমি এলাকায় পুলিশ কন্ট্রোলরুম) এবং ০১৮৩৫-৩৬১৫২১ (সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় পুলিশ কন্ট্রোলরুম)।

 

সুত্র : ডিএমপি নিউজ

Add your comment

Your email address will not be published.