ফের একসঙ্গে আনুশকা-রানা দাগ্গুবতী 1

ফের একসঙ্গে আনুশকা-রানা দাগ্গুবতী

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী আনুশকা শেঠি ও রানা দাগ্গুবতী। বহুল আলোচিত ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় তাদের ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করে। এ ফ্র্যাঞ্চাইজির শেষ সিনেমা ‘বাহুবলি-দ্য কনক্লুশন’। ২০১৭ সালের ২৮ এপ্রিল মুক্তি পায় এটি।

এরপর আর কোনো সিনেমায় একসঙ্গে অভিনয় করেননি রানা-আনুশকা। অনেকটা বিরতির পর আবারো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা। তামিল ভাষায় ‘সাইলেন্স’ সিনেমাটিতে দেখা যাবে তাদের। এটি পরিচালনায় থাকছেন হেমন্ত মধুকর। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, থ্রিলার-ড্রামা ঘরানার সিনেমাটিতে আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন আনুশকা শেঠি ও আর মাধবন। এবার সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রানা দাগ্গুবতী। সিনেমার কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করবেন মাধবন। তবে রানা দাগ্গুবতী কেমন চরিত্রে অভিনয় করবেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

জানা গেছে, যুক্তরাষ্ট্রে সিনেমাটির মূল অংশের শুটিং হবে। আগামী মার্চে আনুশকা-রানাসহ সিনেমাটির শুটিং ইউনিট যুক্তরাষ্ট্রে যাবেন। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শালিনী পান্ডে ও অঞ্জলি। এটি যৌথভাবে প্রযোজনা করছে কনা ভেঙ্কট ও পিপল মিডিয়া ফ্যাক্টরি।

প্রযোজক কনা ভেঙ্কট সংবাদমাধ্যমে বলেন, ‘তামিল, তেলেগু, হিন্দির মতো বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা শিল্পীরা সিনেমাটিতে অভিনয় করবেন। সিনেমাটির জন্য গান রচনা করবেন গোপী সুন্দর।’

সুত্র : রাইজিংবিডি

Add your comment

Your email address will not be published.