প্রথম দিনেই ‘গলি বয়ের’ আয় কত ? 1

প্রথম দিনেই ‘গলি বয়ের’ আয় কত ?

রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত সিনেমা গলি বয়। সিনেমাটিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। তাই শুরু থেকেই আলোচনায় ছিল সিনেমাটি। এরপর গান ও ট্রেইলার প্রকাশের পর এটি নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল বাড়তে থাকে।

গতকাল বৃহস্পতিবার বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে মিউজিক্যাল, রোমান্টিক, ড্রামা ঘরানার সিনেমাটি। ভারতে ৩ হাজার ৩৫০ ও সব মিলিয়ে বিশ্বব্যাপী ৪ হাজার ১০১ পর্দায় মুক্তি পেয়েছে এটি। দর্শক ও সমালোচকের বেশ প্রশংসা পাচ্ছে সিনেমাটি। পাশাপাশি প্রথম দিনে ভারতীয় বক্স অফিসে ১৮.৪০ কোটি রুপি আয় করেছে গলি বয়। বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ এ তথ্য জানিয়েছে।

রণবীর সিং অভিনীত সিনেমাগুলোর মধ্যে প্রথম দিনে দ্বিতীয় সর্বোচ্চ আয় করেছে গলি বয়। গত বছর মুক্তিপ্রাপ্ত এ অভিনেতার সিম্বা সিনেমাটি প্রথম দিনে আয় করেছিল ২০.৭২ কোটি রুপি। তারপর রয়েছে পদ্মাবত (১৯ কোটি রুপি), গুন্ডে (১৬.১২ কোটি রুপি) এবং রাম লীলা (১৬ কোটি রুপি)।

এছাড়া চলতি বছর মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে এখন পর্যন্ত প্রথম দিনের আয়ের দিক থেকে এগিয়ে গলি বয়। এর আগে মুক্তি পাওয়া ভিকি কৌশল অভিনীত সাড়া জাগানো উড়ি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক ও কঙ্গনা রাণৌত অভিনীত মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি সিনেমার প্রথম দিনের আয় ছিল যথাক্রমে ৮.২৫ ও ৮.৭৫ কোটি রুপি।

গলি বয় সিনেমাটি পরিচালনা করেছেন জয়া আখতার। সিনেমাটি প্রযোজনা করছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। এতে রণবীর সিং-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কালকি কোয়েচলিন।

Add your comment

Your email address will not be published.